বি,বাহিত ছেলেকে বিয়ে করেছি, আ,মিও তো ভা,র্জিন নই : নেহা

0
7

গত বছরের ৫ জানুয়া,রি বিয়ে করে,ছেন শার্দু,ল সিং বায়া,স ও টেলি,ভিশন অভি,নেত্রী নেহা পে,ন্ডসে। শা,র্দুল একজন ব্যব,সায়ী। তাদের বিয়েতে উপ,স্থিত ছি,লো শা,র্দুলের আগের প,ক্ষের দুই মে,য়েও।

নেহা বিয়েতে তাদের স,ঙ্গেও চু,টিয়ে আন,ন্দ উপ,ভোগ করেছেন। তবে নেহা,কে এ নিয়ে নানা ট্রো,লের মুখে পড়তে হয়েছে। অনে,কেরই তার কাছে প্রশ্ন, স্বা,মীর আগের বিয়ে নিয়ে নে,হা কী মনে করেন?

রিয়ে,লিটি শো বিগ বসের প্রা,ক্তন প্রতি,যোগী নেতা বিয়ের পর টাই,মস অব ইন্ডিয়া,কে দেয়া এক সাক্ষা,ৎকারে বলেছিলেন, এ,টা এমন কি বড় ব্যা,পার? আজ,কাল আমরা অনে,কেই দেরিতে বিয়ে করি। ক্যারি,য়ারে ফো,কাস করা তার অ,ন্যতম কা,রণ। অনে,কেই বিয়ের আগে একা,ধিক সম্প,র্কেও জড়ান। সেখানে কমিটমেন্ট, ভালোবাসা, শা,রীরিক ঘনি,ষ্ঠতা স,বই থাকে, শু,ধু সামা,জিক সম্প,র্কের কো,নও ছা,প থাকে না।

শা,র্দুল প্র,সঙ্গে নেতা বলেন, শার্দু,ল ডিভোর্সি, তার আ,গের সংসা,রে দুই মে,য়ে আছে। এ,টা নিয়ে লো,কের এত মাথা,ব্যথার কা,রণ কী? আ,মিও তো ভার্জি,ন নই।

ওই সাক্ষাৎ,কারে ‘মে আই কাম ইন ম্যাডাম’ খ্যা,ত এই অভি,নেত্রী আ,রো বলেন, আমি এ,টা খুব ভালো করে খেয়াল করেছি, শা,র্দুল যে মহিলা,কে ভালোবে,সেছে তার স,ঙ্গে ঘর বেঁধে,ছে। আ,মিও তো অনেক সম্প,র্কে জড়ি,য়েছি। য,খনই যে সম্প,র্কটা বি,য়ের দিকে এগি,য়েছে তারা দায়ি,ত্ব ঝে,ড়ে পালি,য়েছে। কি,ন্তু শার্দু,ল কমিট,মেন্টকে ভয় ক,রেনি। বিয়ে নামক সামা,জিক প্রতি,ষ্ঠানের প্র,তি শার্দু,লের বিশ্বা,সকে আমি স্যা,লুট জা,নাই।

নে,হার কথায়, আমি নি,জেও মনে করি য,দি বিয়ের পর তোমার মনে হয় এ সম্প,র্কটা আ,র এগি,য়ে নেয়া সম্ভ,ব নয়, তবে সে,টাকে টে,নে হিঁ,চড়ে এগো,নোর কো,নো মানে হয় না। শেষ করে দে,য়াটাই ভালো।

এমন,কি বি,য়ের পর নাম পা,ল্টে নিজে,কে নে,হা পেন্ড,সে বা,য়াস পরি,চয় দি,তেও কু,ণ্ঠা নয়, গর্ব,বোধ করেন ব,লেও জানান এ অভি,নেত্রী।