বাবা, আমা’র বিয়ে মেনে নাও, পালাতে পালাতে আমি ক্লান্ত’

0
89

মেয়ের বাবা ক্ষ’মতাসীন দলের নেতা। অন্য,দিকে ছেলের পরিবার নিচু জাতের। কি,ন্তু প্রে,মের টানে শ্রে,ণি-বৈষ,ম্য ভুলে গিয়ে দু’জনে আব’দ্ধ হয়েছেন বিয়ের ব’ন্ধনে। কি,ন্তু অমতে বিয়ে করায় মেয়ে ও তার স্বামী,কে মা’রতে গু’ণ্ডা পাঠিয়েছেন ক্ষ’মতাধ’র বাবা।

শু,নতে অনে,কটা সিনেমা’র গ,ল্পের মতো হলেও, আদতে বাস্ত,বেই ঘ’টেছে এই ঘ’টনা। বাবা-ভাইয়ের রো,ষ থেকে বাঁচ,তে পালিয়ে বেড়া,চ্ছেন ভারতের উত্তর,প্রদেশের বি,জেপি বিধা,য়কের মেয়ে সা,ক্ষী। এ খবর দিয়েছে আনন্দ,বাজার পত্রিকা।

খবরে বলা হয়, দলিত ছেলেকে বিয়ে করে বাবা-ভাই,য়ের রো,ষানলে প’ড়েছেন ২৩ বছর বয়,সী সা,ক্ষী। তার বাবা রাজেশ মি,শ্র বিজে,পি বিধা,য়ক।তিনি ও তার ব্যবসা,য়ী স্বা,মী অজিতেশ কুমা’র সামাজিক যোগাযোগ মাধ্য,মে একা,ধিক ভিডি,ওতে জা’নিয়েছেন, তাদের খুঁ,জে বেড়া,চ্ছেন সা,ক্ষীর বাবা রাজেশ। এম,নকি তাদের খু’ন ক’রতে ভা,ড়াটে গু’ণ্ডাও পাঠিয়েছেন। ভ’য় দেখানো হ,চ্ছে অজিতেশের পরিবারকে। বাবার স’ঙ্গে এসব কাজে জড়িত সা,ক্ষীর ভাই ভি,কিও।

স’ম্প্রতি তাদের নি,স্তার দিতে বাবা, ভাইয়ের প্র,তি আ’হ্বান জা’নিয়েছেন। সামাজিক যোগা,যোগ মা,ধ্যমে একা,ধিক ভি,ডিও পো,স্ট ক’রেছেন। সর্ব,শেষ ভি,ডিওতে দেখা যায় অজি,তেশের পাশে বসে আছেন সা,ক্ষী।

বাবা, ভাইয়ের উ,দ্দেশে বলছেন, বাবা, আমা’র বিয়ে মেনে নাও। যে গু’ণ্ডাকে পাঠিয়েছো, আমা’দের কি,ছু হলে সেই রাজী,ব রানার পু,রো খানদান জে’লে যাব’ে।পালাতে পালাতে আমি ক্লা,ন্ত। বাবা এবং ভিকি, মান,নীয় এমএলএ পাপ্পু ভারতৌলজি এবং ভিকি ভারতৌলজি, নিজে’রা শা,ন্তিতে থাকো, যত খুশি রাজ,নীতি করো’, আমা’দেরও শান্তি,তে থাকতে দাও।

ভি,ডিওতে অজিতেশ বলেন, একটা হোটেলে উঠেছিলাম। প্রচু,র লোক এসেছিল আমা’দের মেরে ফেলতে। ভা,গ্য ভালো, সু,যোগ বুঝে পালিয়ে যাই। আমি দলিত পরিবারের ছেলে। তাই নিজেদের ই,জ্জত বাঁ’চাতে এই সব করছে।

সামাজিক যোগা,যোগ মাধ্য,মে ভিডি,ওতে সাহা,য্য চাওয়া ছাড়া, নিরাপ’ত্তা চেয়ে এলাহা,বাদ হাইকো,র্টেও আবেদন জা’নিয়েছেন নবদ,ম্পতি। অ,ন্য এক,টি ভিডি,ওতে সাক্ষী,কে বাবার উ,দ্দেশে বলতে শোনা যায়, বাবা, আমি সত্যি,ই বিয়ে করেছি।

ফ্যা,শন করে সিঁ,দুর পরি,নি। দয়া করে মেনে নাও। অজিতে,শের বাড়ির লোকজ,নকে ভ’য় দেখানো ব’ন্ধ করো’। বাবা, অজি,তেশরাও মানুষ, জানোয়ার নয়। নিজে’র চিন্তা,ভাবনা ব,দলাও। সা,ক্ষীর ভি,ডিও সামাজিক যোগাযোগ মাধ্য,মে ব্যা’পক সাড়া ফে’লে ছে। এক,টি ভি,ডিও শেয়ার ক’রেছেন বলিউ,ডের খ্যাত,নামা পরিচালক অনু,রাগ কা,শ্যপও।

এদিকে, স্থা’নীয় পু’লিশ জা’নিয়েছে, তারা ভি,ডিওটি দেখেছে। এই দম্প,তিকে নিরাপ’ত্তা দেয়ার কথা ভাবা হ,চ্ছে। অ,জিতেশের বাড়ির সামনে প্র,হরা বসানো হয়েছে। তবে ওই দ,ম্পতি কোথায়, তা তারা জানে না। এদিকে, সা,ক্ষীর সকল অ’ভিযোগ অস্বী’কার ক’রেছেন তার বাবা। সাংবাদি,কদের কাছে তার দা’বি, সব রাজ,নৈতিক চক্রা’ন্ত। আমি বিয়ের বিরো’ধী নই। এক,টাই চিন্তা, ছে,লেটি মেয়ের থেকে ৯ ব,ছরেরও বেশি বড়। তেমন রোজ,গারও করে না। আমি চাই, ওরা বাড়ি ফি’রে আসুক। এখানে উল্লেখ্য, তার বিরু’দ্ধে ইতিম,ধ্যে চার,টি ফৌ,জদারি মা’মলা রয়েছে।