অসাধারণ ভ’ঙ্গিমায় বে’লি ড্যান্স করে তাক লাগাল পটল কুমার, তুমুল ভাইরাল ভিডিও

0
27

বাড়িতে গৃহবধূরা সারাক্ষণই কাজে ব্য’স্ত থাকেন। সকাল থেকেই পুরো সং’সারের হাল সামলাতে হয় তাদের। এরইমধ্যে সারাদিনের পর সন্ধ্যেবেলায় একটু বি’শ্রা’ম নেওয়ার সুযোগ পান তারা।

এই সময় সন্ধ্যা থেকে রাত পর্যন্ত চলে তাদের সিরি’য়ালের সময়, সিরি’য়ালের গল্পগুলিকে যেন তারা নিজের জীব’নের সঙ্গে সম্পর্কিত করে ফেলেন।

তাইতো টেলি’ভিশনে প্রতিদিনই থাকে এত সিরিয়ালের ঘন’ঘটা। পটল কুমার গানওয়ালা সিরি’য়াল টির কথা নিশ্চয়ই আজ সবাইয়ের মনে আছে।

ছোট্ট পটল সেই সময় তাঁর অভি’নয়ের মাধ্যমে সকলের মন জ’য় করেছিল। গল্পটিতে পটল ছেলে সে’জে তার পরিবারকে খুজেঁ বেড়াচ্ছিল,

কিন্তু গল্পের শেষে ক্লা’ই-ম্যা’ক্সে দেখা যায় সে একজন মে’য়ে। গল্পটি কাঁ’-দি’য়েছিল প্রত্যেক দর্শককে। সেই সিরি’য়ালটির কথা আজও মানুষের মনে চি’র’-স্ম’র’ণীয় হয়ে আছে।

কিন্তু সেই ছোট্ট পটল আর ছো-ট্টটি নেই, তার আসল নাম হিয়া দে। সে এখন পরি’পূর্ণ এক তরু’ণী। অসাধারণ রূ’প ও সৌ’-ন্দ’র্য নিয়ে সে সোশ্যাল

মিডিয়া বেড়াচ্ছে কা’পি’য়ে। তার ইনস্টা’গ্রাম একা’উন্টের নাম “dustu447″। হিয়া একজন সোশ্যাল মিডিয়া সে’-ন্সে’শন। সোশ্যাল মিডিয়ায় তার বিভিন্ন ছবি ও ভিডিও প্রায় সময় ভাইরাল হয়।

ই’-য়ং জেনারে’শনের কাছে এসে যথেষ্ট ফে’মাস সে।সম্প্রতি তার ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, “অশোকা” সিনে’মাতে “রাত কা না-শা” গা’নটিতে সে বে’লি ডা’ন্স করে পার’ফর্ম করছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বে’লি ডা’ন্স এখন খুবই ভাইরাল। বে’লি ডা’ন্স আপাতদৃ’ষ্টিতে সহজ লাগলেও যথেষ্ট ক’ঠিন। বর্তমানে বে’লি ডা’ন্সে’র কালচার ছড়িয়ে পড়েছে ভারতবর্ষে।

বড় বড় সেলি’ব্রি’টির বে’লি ডা’ন্স পার’ফর্ম করেছেন। তাহলে আমাদের পটলই বা বাদ যাবেন কেন ? সাদা শা’র্ট কালো ট্রা’উজার পড়ে তার

এই বে’লি ডা’ন্সে’র ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। প্রায় 10 হাজারের উপর মানুষ লা’ই’ক করেছেন ভিডিওটি। দর্শকরা অ’ভিন’ন্দন ও প্র’শং’সায় ম’ন্ত্রমু’গ্ধ।

হিয়ার মাঝে মু’গ্ধ হয়ে গেছে সবাই। হিয়াকে সবাই পরবর্তীকালে একজন নায়ি’কা হিসেবেই দেখতে চান,