আবারও প্রেমে প’ড়েছেন শ্রাবন্তী!

0
32

‘প্রেমে পড়া বারণ কারণে অকারণ’ গান বা সিনেমা’র জন্য যতোই ফিট হোক কথাগুলো কলকাতার নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির প্রেমে পড়াতে কোনো ক্লান্তি নেই যেন! একের পর এক প্রেমে প’ড়েন তিনি। ঘরও বাঁধেন সুখের আশায়। কিন্তু সুখ সেখানে থাকে না খুব বেশিদিন।

তাই বলে শ্রাবন্তী হাল ছাড়ার পাত্রী নন। তিনি প্রেমে প’ড়েছেন আবারও। জীবনে প্রেম এলে কি তাকে ফিরিয়ে দেওয়া যায়? টলিউড ইন্ডাস্ট্রির নতুন গুঞ্জন, আবার প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী।

শোনা যাচ্ছে, বাইপাসের ধারের যে আবাসনে তিনি থাকেন প্রেমিকও সেই আবাসনেরই বাসিন্দা। নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী। তবে এই স’ম্পর্কের বয়স খুব বেশি দিন নয়, একমাস মতো। কিন্তু যারা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন, তারা জা’নেন, মন দেওয়ার জন্য একমাস কম সময় নয়।

বেকারি সংস্থার মালিক অভিরূপ পার্টি ক’রতে ভালবাসেন। তার সোশাল মিডিয়া পেজ দেখলেও তা বোঝা যায়। সূত্রের খবর, স’ম্প্রতি দু’জনে নাকি স’ম্পর্কের একমাস উদযাপন ক’রতে পার্টিও ক’রেছেন।

আনন্দবাজার ডিজিটাল বলছে, একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর স’ঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনো স’ম্পর্ক ছিল না। রাজীব বিশ্বা’স, কৃষণ ব্রজে’র স’ঙ্গে বিয়ে ভে’ঙে যাওয়ার পরে ২০১৯ সালে রোশন সিংহের স’ঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও ভা’ঙন ধ’রে। গত অক্টোবর নাগাদ দু’জনের স’ম্পর্ক ভে’ঙে যাওয়ার খবর শোনা যায়। শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশন নিজে’র বাড়িতে ফি’রে যান। তার পর তাঁদের দেখাসাক্ষাৎ হয়নি।

নায়িকা একাই থাকছিলেন। সিনেমা এবং জিম নিয়েই ওই সময়ে ব্যস্ত ছিলেন শ্রাবন্তী। রোশনের স’ঙ্গে তার স’ম্পর্ক ভে’ঙে যাওয়ার পেছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়। ইন্ডাস্ট্রিতে এমন কথাও শোনা যায় যে, তিন প্রাক্তনের যাবতীয় দায়ভার শ্রাবন্তীকেই নিতে হত। তবে অভিরূপের ক্ষেত্রে বিষয়টি আলা’দা।

যদিও নায়িকার ঘ’নিষ্ঠমহলের মতে, শ্রাবন্তী-অভিরূপের স’ম্পর্ক নেহাতই ব’ন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনও আসেনি। কিন্তু সাম্প্রতিক কিছু ঘ’টনা অন্য ই’ঙ্গিতই দিচ্ছে।

তবে রোশন-শ্রাবন্তী এখনও আ’ইনত স্বামী-স্ত্রী। তাদের ডিভোর্স হয়নি।