কমলাপুর এলাকার চুরি-ছিনতাইয়ের লিডার শশী!

0
90

লিডার হয়ে আসছেন অভিনেত্রী শারমীন জোহা শশী। রাজধানীর কমলাপুর এলাকায় চুরি ও ছিনতাই কাজে যারা সম্পৃক্ত তাদের একজন লিডার তিনি। তবে বাস্তবে নয়, ‘কমলাপুরের বিজলী’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে এমন চরিত্রে তাকে দেখা যাবে বলে জানান অভিনেত্রী।

এতে তার চরিত্রের নাম বিজলী। শশী বলেন, লকডাউনের আগে এর শুটিং শেষ করেছি। ধারাবাহিকটির নাম ভূমিকায় আমাকে দেখা যাবে। দারুণ একটি গল্পের নাটক।

একটা গ্রামের মেয়ে শহরে এসে কীভাবে অপরাধে জড়িয়ে পড়ে সেটি এ নাটকে তুলে ধরা হয়েছে।বরজান হোসেনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তুষার খান।

এদিকে শশী সম্প্রতি বাংলাদেশ টেলিভিশনের জন্য জাহিদ বাবুলের রচনা ও জুয়েল শরীফের পরিচালনায় ‘চৈতন্য’ নামে ৮ পর্বের একটি ধারাবাহিক নাটকের কাজ শেষ করেছেন।

বাংলাভিশনে প্রচার চলতি ধারাবাহিক ‘প্রবাসী গ্রাম’ নাটকেও অভিনয় করছেন তিনি। বছরের পুরোটা সময় ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে দর্শকদের সঙ্গে থাকেন অভিনেত্রী।

তবে লকডাউনে এখন ঘরবন্দি সময় পার করছেন তিনি। টিভি নাটকের বাইরে সুচন্দার পরিচালনায় ‘হাজার বছর ধরে’ চলচ্চিত্রের মধ্য দিয়ে সবার কাছে পরিচিত হয়ে ওঠেন এই গ্ল্যামারকন্যা।

কিন্তু এখন ছোট পর্দায় শুধু তার মনোনিবেশ। চলচ্চিত্র নিয়ে অভিনেত্রীর কিছু পরিকল্পনা আছে বলে জানান। যদি সেগুলো পূরণ হয় তবে আবার বড় পর্দায় কাজ করার ইচ্ছা তার।