মেয়েদের পাছা বড় ভারী ও নরম করার সহজ উপায় জেনে নিন

0
71

অনেক ছেলেরা মেয়েদের পাছা (Girls ass) একটু বড় আর ভারী না হলে পছন্দ করে না। অনেক মেয়ে এজন্য আমার কাছে জানতে চেয়েছে কিভাবে তাদের পাছা ম্যাসাজ(Massage) এর মাধ্যমে অল্প সময়ে বড় ও নরম করা যাবে, যাতে তারা বিবাহিত স্বামীর মন পাবে। মেয়েদের পাছা(Girls ass) বড় ভারী ও নরম(Soft) করার সহজ উপায় জানতে পুরা পোস্ট টি পড়ুন। যে ব্যায়াম গুলো এখানে দেয়া আছে সেগুলো করলে পাছা বড় হবে। গড়ন কিছুটা ঢলঢলে হলে সব ছেলেরই ভালো লাগে।

শক্তিশালী উরু আর নিতম্ব (পাছা) সুন্দর দেখতে হওয়ার জন্য তো বটেই, আপনার শারীরিক(Physical) সক্ষমতার জন্যেও অত্যন্ত জরুরী। কারণ, পায়ের উপরেই দাঁড়িয়ে আছে আপনার গোটা শরীরের ভার। আর আপনি যখন বসে কাজ করছেন, আপনার শরীরের ভার বইছে আপনার নিতম্ব। আর সুগঠিত নিতম্ব(ass) আপনাকে আকর্ষণীয় করে তোলার পাশাপাশি আপনার শরীরের ভারসাম্য বজায় রাখার জন্য বিশেষভাবে প্রয়োজন।

সুঠাম উরু আর সুগঠিত নিতম্ব পেতে হলে জন্য ব্যায়ামের পাশাপাশি স্বাস্থ্যকর খাবার খেতে হবে। সঙ্গে দিনে ২-৩ লিটার জল খাওয়া জরুরি।

১। পাছায় নিয়মিত বেবি লোশন(Lotion) মাখুন।

২। নিয়মিত দড়ি লাফ খেলুন।

৩। রাতে শোবার সময় পাছায় হাল্কা বরফ ঘষে উষ্ণ গরম পানি দিয়ে ধুয়ে ফেলুন। এটি শুধু মাত্র গরমের দিনে করবেন।

৪। প্রচুর হাঁটুন এবং পানি(Water) পান করুণ।

৫। বেশী ক্ষণ একটানা বসে থাকবেন না।

এতে পাছার গড়ন খারাপ হয়ে যেতে পাড়ে।

৬। আপনার পাছা খুব ছোট হলে সঙ্গীকে মর্দন করতে বলুন।

৭। পায়খানা করার জন্য কমোড(Commode) ব্যবহার করুণ। প্যানে পায়খানা করলে পাছার মাঝখানের ফাঁক বড় হয়ে যায়।

দেওয়ালের দিকে পিঠ করে দাঁড়ান। এবার যেভাবে চেয়ার এ বসে সেইভাবে হাঁটু ভাজ করে বসার চেষ্টা করুন। যতক্ষণ পারেন এই অবস্থায় থাকুন তার পর উঠে দাঁড়ান। ১০-১৫ বার এই ব্যায়ামটা করতে হবে।

এক পাশ হয়ে মাটির উপর শুয়ে পরুন। শরীরকে সমান রাখবেন পা সহ। এবার মাটির উপর যে পা-টি আছে তাকে একই জায়গায় রেখে অন্য পা-টি উপরে একবার তুলুন আবার নামান। এইভাবে ২০ বার করুন। এবার উলটো দিকে কাত হয়ে শুয়ে একই ভাবে অন্য পা করুন ২০ বার।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।