অপু বিশ্বাসকে নিয়ে আকাশে উড়াল দিলেন মডেল নায়ক নিরব

0
24

বি’মানের পাশাপাশি সিটে বসে আছেন ঢাকাই চ’লচ্চিত্রের জনপ্রিয় চি’ত্রনায়িকা অ’পু বিশ্বা’স ও মডেল-চিত্রনায়ক নিরব। দু’জনকেই বেশ হা’স্যজ্জ্বল দেখাচ্ছে। কিন্তু বি’মানে চেপে কোথায় যাচ্ছেন তারা?

এ প্রশ্নের উত্তর জানতে কথা হয় নি’রবের সঙ্গে। এ নায়ক বলেন, ক’য়েকদিন আগে সরকারি অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’-এ চুক্তিবদ্ধ হ’য়েছি। এর শুটিংয়ে অংশ নি’তেই চট্টগ্রাম এসেছি।

অ’পু বিশ্বা’সের সঙ্গে একক হি’রো হিসেবে প্রথমবার কা’জ করছি। এর আগে একবার অ’ভিনয় করলেও এবারই একক হি’রো হি’সেবে কাজ করছি। আশা করছি, কাজের অ’ভিজ্ঞতা বেশ ভালো হবে।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার (৫ নভেম্বর) থে’কে রাঙ্গুনিয়ায় ‘ছায়াবৃক্ষ’ সি’নেমা’র শুটিং করছি। একটানা ১৫ দিন শুটিং করব। এরপরে ঢা:কার বিভিন্ন লো’কেশনে বাকিং অংশের শু’টিং করব।

২০১৯-২০ অ’র্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অ’নুদান পেয়েছে ‘ছায়াবৃক্ষ’ সিনেমা। অ’নুপম কুমা’র বড়ুয়ার প্র’যোজনায় সিনেমাটি পরিচালনা ক’রছেন বন্ধন বিশ্বা’স।

এতে অ’পু বিশ্বা’সের বি’পরীতে অ’ভিনয় করছেন না’য়ক নিরব। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তা’নভীর আহমেদ সিডনি। অনুপম কথাচিত্রের ব্যা’নারে সি’নেমাটি নির্মিত হচ্ছে।