এতো দিন পরে এসে সাকিবের স,ঙ্গে প্রে,মের সম্প,র্ক নিয়ে মুখ খুললেন মিথিলা

0
56

‘মিস ইউনি,ভার্স বাংলাদেশ ২০২০’ বিজয়ী হয়েছেন মডেল-অভিনে,ত্রী তানজিয়া জামান মিথিলা। বিজয়ের মুকুট প,রার পর থেকে পু,রোনো বি;ত;র্ক ঘিরে ধ;রেছে তাকে।
জাতীয় ক্রি,কেট দলের অল রাউ,ন্ডার সাকিব আল হাসানের স,ঙ্গে মি,থিলার প্রে,মের সম্প,র্ক ছিলো- এ গু;ঞ্জন অনেক দিন ধরে উড়েছে। নতুন করে সা,মনে এসেছে পু,রোনো সেই গু;ঞ্জন। অব,শেষে বিষ,য়টি নিয়ে মুখ খুললেন মিথিলা।

সম্প্র,তি এক সাক্ষাৎ,কারে সাকিবের স,ঙ্গে তার সম্প,র্কের কথা স্বী,কার করেছেন মিথিলা। এ বিষ,য়ে এই অভিনেত্রী বলেন- ‘হ‌্যাঁ, অনেক বছর আগে আমাদের রিলে,শন ছিলো। কিন্তু এখন এসব বিষয় নিয়ে আমি আ,র কথা বলতে চাই না।
কা,রণ সবার এক,টা ব‌্যক্তি,গত জী,বন আছে। সম্প,র্ক ছিলো, কি,ন্তু সে এখন বিয়ে করেছে, সং,সার আছে। কি,ন্তু তার,পরও এই বিষয় নিয়ে মানুষ ট্রল করছে। এতে করে ওর ঝামে,লা হচ্ছে, আমা,রও ঝা,মেলা হ,চ্ছে। কা,রণ আমা,রো এক,টি ব‌্য,ক্তিগত জী,বন আছে। আমি এক,টি সম্প,র্কে রয়েছি। আমার পরিবার আছে, বন্ধু-বা,ন্ধব আছে।’

এসব বিষয় নিয়ে ট্রল ব,ন্ধ করার আ,হ্বান জানিয়েছেন মিথিলা। তিনি বলেন- ‘প্রত‌্যে,কটি মানুষের জী,বনে অ,তীত থাকে। স,বাই কারো না কা,রো স,ঙ্গে রিলেশনে থাকে। কি,ন্তু সেই পুরো,নো বিষয়,টি নিয়ে এত বছর ধরে ট্রল করা, উত্ত্য,ক্ত ক,রার কো,নো মানে হয় না। সাকিব ন‌্যা,শনাল ফিগার।

তাকে মানুষ স,ম্মান করেন। সবাই,কে সাবা,রই শ্র,দ্ধা করা উচিত। সেই জায়,গা থেকে বলব, এগু,লো আসলেই করা উচিত নয়। এগু,লো মে,ন্টাল ট,র্চার। আ,মিও কি,ন্তু মানুষ। আমা,রো আবেগ আছে, খা;রাপ লাগা আছে। সবাই,কে বলব, প্লি,জ আপনারা এগু,লো ব,ন্ধ করুন।’

গত ৩ এ,প্রিল রাতে নগ,রীর রে,ডিসন ব্লু ঢাকা ওয়া,টার গার্ডে,নের বল,রুমে ‘মিস ইউনি,ভার্স বাংলাদেশ ২০২০’ প্রতি,যোগিতার গ্র্যা,ন্ড ফিনালে অ,নুষ্ঠিত হয়। এতে কয়েক হাজার প্রতি,যোগীকে পে,ছনে ফেলে বিজয়ের মুকুট পরেন মিথিলা।

আগামী ১৬ মে মা,র্কিন যুক্ত,রাষ্ট্রের হলি,উডে অনুষ্ঠি,তব্য ‘মিস ইউনি,ভার্স ২০২০’ প্রতি,যোগিতার ৬৯তম আসর। এতে বাংলাদেশের প্রতি,নিধিত্ব করবেন মিথিলা।

এ প্রতি,যোগিতায় অং,শ নেওয়ার আগে থে,কেই শোবিজ অঙ্গ,নের পরিচিত মুখ মিথিলা। দেশের বিভি,ন্ন প,ণ্যের বিজ্ঞাপন,চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। ২০১৯ সালের ডিসে,ম্বরে বলিউড সিনেমায় নাম লেখান এই অভিনেত্রী।

‘রোহিঙ্গা’ নামে এ সিনেমা পরিচালনা করছেন ভারতের হায়,দার খান। তিনি বলিউ,ডের ‘দাবাং’, ‘কমান্ডো’, ‘দঙ্গল’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

এতে মিথিলার বিপ,রীতে অভিনয় করেছেন ‘মিস্টার ভুটান’ স্যা,ঙ্গে। মজার ব্যা,পার হলো- এ সিনেমার চিত্র,নাট্য সাজা,নো হয়েছে মিথিলা,কে কে,ন্দ্র করে। সিনে,মাটি এখন মু,ক্তির অপে,ক্ষায় দিন গু,নছে। তথ্যসূত্র: ব্রেকিংবিডিনিউজ২৪