‘আপনি কি হিন্দু হয়ে গেছেন?’, প্রশ্নের জবাব দিলেন মিথিলা

0
55

কলকাতার পরিচালক সৃজিতকে বিয়ের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার শিকার হয়ে আসছেন মিথিলা। এবার নিজের মেয়ের প্রথম ভাইফোঁটার ছবি শেয়ার করে আলোচনায় মিথিলা। সামাজিক যোগাযোগমাধ্যমে এই নিয়ে অনেক তীর্যক মন্তব্য শুনতে হচ্ছে মিথিলার। সেটির জবাবও দিয়েছেন সৃজিতপত্নী।

কটূ মন্তব্যের শিকার হয়ে সম্প্রতি কালীপূজার উদ্বোধন ঘিরে ক্ষমা চেয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। নতিস্বীকার করেননি মিথিলা। স্বামীর ধর্মের নানা পূজা ও পার্বনে অংশ নিতে দেখা যায় তাকে। এসব নিয়েই বারবার প্রশ্ন ওঠে। মিথিলাকে ‘মুনাফিক’ বলে প্রশ্ন করা হয় তিনি ‘হিন্দু হয়ে গেছেন’ কি না।

তাই মেয়ের প্রথম ভাইফোঁটা দেওয়ার ছবি টুইটারে শেয়ার করে নেটিজেনদের উদ্দেশ করে মিথিলা লেখেন, “সমস্ত প্রকারের ধর্মীয় গোঁড়ামিকে না বলুন। আর উৎসবের আনন্দকে উদযাপন করুন, উপভোগ করুন। আর আমি ইচ্ছাকৃতভাবেই জোর গলায় একথা বলছি। ‘মুনাফিক’ আর ‘আপনি কি হিন্দু হয়ে গেছেন?’- এ ধরনের অপদার্থ মার্কা মন্তব্যগুলো নিজেদের কাছেই রাখুন।”

২০১৯ সালের ডিসেম্বরে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে মিথিলার বিয়ে হয়। মুসলিম হয়ে হিন্দু ধর্মে বিয়ে করার জন্য এর আগেও একাধিকবার নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে ও পরিচালককে। কিন্তু তার পরোয়া কোনওদিনই করেননি তারকা দম্পতি। যাবতীয় কটাক্ষ, বিদ্রূপকে উপেক্ষা করেই নিজেদের ভিন্ন আচার, রীতি-নীতি আপন করে নিয়েছেন ভালবাসার জোরে। দু’জনের এই স্পিরিটকে আগেও কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। এবারও মিথিলার এই পোস্ট নেটদুনিয়ার প্রশংসা পেয়েছে।