ভুলে অ’নলা’ইন ক্লা’সের ক্যা’মে’রা ব’ন্ধ না ক’রে’ই সু’ন্দ’রী প্রে’মি’কা’র সাথে শা’রী’রি’ক স’ম্প’র্ক, ভি’ডি’ও ভা’ই’রাল!

0
62

ক্যামেরা চালু করে অনলাইন ক্লাস শুরু করেছিলেন যুবক। এরই মধ্যে সব ভুলে প্রেমিকার স’ঙ্গে অন্তর’ঙ্গ হয়ে পড়েন তিনি। এক পর্যায়ে শারীরিক সম্পর্কেও মিলিত হন তারা।

এ ঘটনা ক্লাসে অংশগ্রহণকারীরা তো দেখেন বটেই; একই স’ঙ্গে ভিডিওটি ছড়িয়ে পড়ায় তা দেখেন অনেকেই। সম্প্রতি ভিয়েতনামের হো চি মিন শহরে এই ঘটনা ঘটে। আন্তর্জাতিক বিভিন্ন সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, নিজের কম্পিউটারের ক্যামেরা বন্ধ করতে ভুলে গিয়েছিলেন ওই যুবক। ফলে সবাই দেখে ফেলেন পুরো ঘটনা।

ওই ছাত্র ক্লাস চলাকালীন প্রেমিকার স’ঙ্গে শারীরিক সম্পর্ক শুরু করায় ক্ষু’ব্ধ হয়ে ওঠেন শিক্ষক। তিনি চিৎকার করে বলেন, ‘তুমি কী করছ? তাও আবার ক্যামেরার সামনে!’ অধ্যাপকের চিৎকার শুনে হুঁশ ফেরে ওই কলেজছাত্রের। দ্রুত ক্যামেরা বন্ধ করেন তিনি। যদিও এরই মধ্যে এই দৃশ্য কেউ একজন রেকর্ড করে ফেলেন। পরে নেটমাধ্যমে তা ছড়িয়েও পড়ে।

ভিয়েতনামের সংবাদপত্র লাও ডং জানিয়েছে, পরে শিক্ষক ও বাকি ছাত্র-ছাত্রীদের কাছে ক্ষ’মা চেয়েছেন ওই ছাত্র। ঘটনা জেনে তাকে ক্ষ’মা করে দিয়েছে কলেজ কর্তৃপক্ষও। তারা জানিয়েছে, ওই ছাত্রকে সতর্ক করা হয়েছে। ভবি’ষ্যতে এ ধরনের ঘটনা ঘটলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও তাকে জানিয়ে দেওয়া হয়েছে। সেই স’ঙ্গে ভিডিওটি শেয়ার না করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

করো’না পরিস্থিতিতে পড়াশোনা স্কুল, কলেজের গণ্ডি টপকে চলে এসেছে কম্পিউটার ও মোবাইল ফোনে। বাড়ি থেকেই চলছে ক্লাস। মাঝে মধ্যেই ক্লাস চলাকালীন নানা ধরনের অদ্ভুত ঘটনা সামনে চলে আসছে।