আ’পনিও পে’তে পা’রেন ৯ কো’টি টা’কা থাকে যদি পু’রনো ১ টা’কার কয়েন!

0
64

এখনকার দিনে আ’ত্মনিভর ‘হতে কেই না চায়। নিজে ব্যাব’সা করে নিজের স্বপ্ন পূরণ করতে সকলেরই মন চায়। ছেলে হোক বা মেয়ে সকলেরই আ’ত্মনিভর ‘হতে চায়। কিন্তু সবসময় তো সাধ থাকলেই সাধ্য থাকে না।

আর তাই নিজের ইচ্ছে স্বপ্ন থাকা সত্ত্বেও কখনও পিছিয়ে যেতে হয়। কিন্তু আজ আপনাকে এমন একটা কথা বলবো যার ফলে আপনি আপনার স্বপ্ন বলুন বা শখ সবই পূরণ করতে পারবেন এক নিমেষে। এমনকিকোটিপতি ও ‘হতে পারবেন আপনি। তবে, তার জন্য আপনার কাছে থাকতে হবে ১টাকার কয়েন। কিন্তু, এ কয়েন যে সে কয়েন নয়। ১৯৮৫ সালের আগের কয়েন যদি থাকে আপনার কাছে তবে সেটা বিক্রি করে ‘হতে

পারবেন কোটিপতি। OLX এ গিয়ে নিজের নাম রেজিস্টার করে কয়েনটিকে বিক্রি করতে পারবেন। তাহলে, যাদের পুরোনো এন্টিক কয়েন জমানোর শখ রয়েছে তাঁরা আর দেরি না করে এক্ষুনি এই সুবর্ণ সুযোগহাতে তুলে নিন। পেয়ে যান ৯.৯৯ কোটি টাকা। আর নিমেষেই হয়ে যান কোটিপতি। ইন্টারনেট এর মাধ্যমে আপনি নিলামে তুলতে পারবেন পুরোনো নোট ও কয়েন। নিজেকে নতুনভাবে আবিস্কার করার চেষ্টা করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

পেছনে না তাকিয়ে জীবনকে এগিয়ে নেয়ার কথাই ভাবছেন। ব্যক্তিগত সব ঝামেলা কাটিয়ে ইতিমধ্যে কাজেও ফিরেছেন তিনি।মাহিকে নিয়ে বিগত দুই স’প্তাহ চর্চা হয়েছে তার বিচ্ছেদ নিয়ে। এবার এ নায়িকা জানালেন নতুন সিনেমা’র খবর। আর্তনাদ’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিব’দ্ধ হয়েছেন এ নায়িকা। ছবিতে মাহির নায়ক হিসেবে থাকছেন সায়মন সাদিক।শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হবে ছবিটি। পরিচালনা করবেন জাকির হোসেন রাজু।

প্রযোজনা সংস্থার কর্ণধার সেলিম খান ছবিটির বি’ষয়ে নিশ্চিত করেছেন। সেলিম খান বলেন, ‘আর্তনাদ ছবি শুরু হচ্ছে। ছবিটিতে মাহিয়া মাহি ও সাইমন সাদিক থাকছে। বাকিটা পরে জানাবো।’ মাহিয়া মাহি জানান, ”একই প্রযোজনার আরও ছবির শুটিং করছি। ছবির নাম ‘লাইভ’। সেটাতেও আমা’র নায়ক সাইমন। আশা করি আমা’দের নতুন ছবিটিও ভালো কিছু হবে।” ওয়েব মাধ্যমের কাজকে আপনি কীভাবে দেখছেন? মাহি বলেন, জি-ফাইভে ‘রাধে’ দেখলাম।

এটা সদ্য মুক্তিপ্রা’প্ত সিনেমা। বলিউডে বেশিরভাগ সিনেমা এখন ওয়েবে মুক্তি দেওয়া হচ্ছে। হলিউডে তো হচ্ছেই।যুগ এখন ওয়েবের। আস্তে আস্তে সবকিছুই ওয়েবে চলে আসবে। একটা সিনেমা ওয়েবে মুক্তি পাবে এটা শিল্পীদেরই মেনে নিতে হবে। তবে ঐতিহ্য ভোলা যাব’ে না। আমা’দের ঐতিহ্য হলে গিয়ে সিনেমা দেখা। জায়গাটা আমর’া নিজেরাই নষ্ট করেছি।
যদি হলে গিয়ে সিনেমা দেখার চর্চা থাকতো ওয়েবের সাথে হলগু’লোও টিকে যেতো।এই ছবির মাধ্যমে দীর্ঘ আট’ বছর পর জাকির হোসেন রাজুর সিনেমায় কাজ করতে যাচ্ছেন মাহি। প্রযোজনা সংস্থার বরাতে জানা গেছে সিনেমাটির দুই দিনের শুট ঢাকায় হবে। বাকীটা বর্ষাকালে গ্রামে দৃশ্য ধারণ হবে