খাবারে কিসের লজ্জা বলেই নিজের বিয়েতে গপ গপ করে খাচ্ছে নতুন বউ

0
121

আজকাল দিনে ভালো হোক বা মন্দ সোশ্যাল মিডিয়ায় ভাই’রাল হতে খুব একটা বেশি সময় লাগে না। সোশ্যাল মিডিয়ার দৌলতে আম’রা নানান জিনিসই এক লহমায় চোখের সামনে দেখতে পারি।

এই সোশ্যাল মিডিয়া না থাকলে অনেক কিছুই অজানা থেকে যেত আমাদের কাছে।আজকাল দিনে বাচ্চা থেকে বুড়ো সকলের চোখ থেকে সোশ্যাল মিডিয়ার উপর।

৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি এটাই যেন মূল মন্ত্র হয়ে উঠেছে আজকালদিনে। আর তাই মানুষের জীবনে সোশ্যাল মিডিয়ার অবদানকে কোনো ভাবেই অস্বীকার করা যায় না।

মাঝে মধ্যেই নানান মজার মজার ঘটনা ভাই’রাল হয় সোশ্যাল মিডিয়ায়। সাধারণত বিয়েবাড়িতে বিয়ের দিন কনের উপোস করেই সারাটা দিন কে’টে যায়। আর তারপর রাতে বিয়ে হয়ে যাওয়ার পর ভালো-মন্দ খাওয়ার কোনো এনার্জি থাকে না। বলতে গেলে বেশিরভাগ কনেরই তাঁর নিজের বিয়ের ভালো-মন্দ মেনু খাওয়া মিস হয়ে যায়।

কিন্তু ব্যাতিক্রম বলে তো একটা শব্দ আছে নাকি। আর সেই বাতিক্রমের মধ্যেই পড়েছে এই কনে। সম্প্রতি একটি ভিডিও ভাই’রাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যাচ্ছে যে, বর-বউ একসঙ্গে খেতে বসেছে। আর সেখানেই রীতিমতো লজ্জা-শরম ভুলে জমিয়ে গবগব করে রাইস আর মটন খাচ্ছে।

নতুন বউ বলে তাঁর এতটুকুও লজ্জা নেই। বরং সে যে কতটা ফুডি বিয়ের দিনেও প্রমান মিলেছে তাঁর।

আর এই ভিডিওটি দেখেই হেসে লুটোপুটি খেয়েছেন সকল নেটাগরিকগণ। সম্প্রতি এই ভিডিওটি ঝড়ের বেগে ভাই’রাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।