এতিম শিশুদের সঙ্গে কেক কাটলেন পরীমণি

0
64

ঢাকাই সিনেমা’র প্রতিবাদী অ’ভিনেত্রী পরীমণি। আজ রোববার (২৪ অক্টোবর) তার জন্ম’দিন। দিনটি পরীর জীবনে খুবই স্পেশাল। প্রতিবছর বেশ জমকালো আয়োজনে দিনটি উদযাপন করেন তিনি। তার মধ্যে অন্যতম একটি আয়োজন থাকে এতিমখানার শি’শুদের সঙ্গে।

এবারও তার ব্যতিক্রম হয়নি। এতিমখানার শি’শুদের সঙ্গে কেক কে’টেছেন পরীমণি। কেকের সঙ্গে খাওয়া-দাওয়া ও তাদেরকে উপহারও দিয়েছেন এই অ’ভিনেত্রী।বিকেল সাড়ে ৪টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেন পরী। সেখানে দেখা যায়, এতিমখানার শি’শুদের সঙ্গে নিয়ে কেক কাটছেন তিনি।

সবার মা’থায় বাহারি রঙের টুপি। লাল শাড়ির সঙ্গে মিলিয়ে লাল চুড়ি পরেছেন পরী। সবার সঙ্গে তাল মিলিয়ে মা’থায় পরেছেন জন্ম’দিনের সাদা টুপি। লাল-সাদা রঙের পাঁচটি কেক কে’টে শি’শুদের মুখে তুলে দিচ্ছেন তিনি। কেক কা’টার সময় হ্যাপি বার্থডে গানে পরীমণিকে শুভেচ্ছা জানায় শি’শুরা।

সেই মুহূর্তের ভিডিওটি পোস্ট করে নিজেকেই শুভেচ্ছা জানিয়েছেন পরীমণি। ক্যাপশনে লিখেছেন- ‘যেখানেই জীবন, সেখানেই ভালোবাসা।’
এবার কেবল আপন ও কাছের মানুষদের নিমন্ত্রণ জানিয়েছেন পরীমণি। অ’তিথিদের কাছে পাঠানো হয়েছে নিমন্ত্রণ কার্ড। সেই কার্ডেই রয়েছে একটি বিশেষ বার্তা। পরী লিখেছেন, ‘বিশুদ্ধ আত্মা নিয়ে আমা’র কাছে এসো এবং সারাজীবন আমা’র সঙ্গে ওড়ো’।

লাল ও সাদা রঙের কার্ডটিতে রয়েছে পরীর জন্ম’দিন পার্টির বিভিন্ন তথ্য। রোববার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৮টায় শুরু হবে আয়োজন। পরী যে থিমে তার জন্ম’দিনের আয়োজন সাজান, সেই রঙের সঙ্গে মিল রেখে আমন্ত্রিত অ’তিথিদের ড্রেসকোড নির্ধারণ করেন। এবারও আমন্ত্রিত অ’তিথিদের প্রবেশের জন্য রাখা হয়েছে পোশাক বিষয়ক শর্ত। পরীর পার্টিতে অংশ নেওয়ার জন্য ছে’লেদের পরে যেতে হবে সাদা রঙের পোশাক, নারীদের পরতে হবে লাল রঙের পোশাক। তবেই গেট দিয়ে প্রবেশের সুযোগ মিলবে।