টান দিয়ে যু’বকের বিশেষ অ*ঙ্গ ছিঁ*ড়ে ফে*লার অ*ভিযো`গ

0
30

সুনামগঞ্জের ছাতকে টা*ন দিয়ে এক যুবকের বিশেষ অ*ঙ্গ ছিঁ*ড়ে ফেলার অ*ভিযো*গ উঠেছে দুই ব্যক্তির বি*রুদ্ধে। এ ঘ*টনায় পু*লিশ এক ব্যক্তিকে আ*টক করেছে। মঙ্গলবার দুপুরে ছাতক থা*নার ওসি মাহবুর রহমান ও এ*সআই মহিন উদ্দিনের নেতৃত্বে পু*লিশ

জাউয়াবাজার এলাকায় অ*ভি*যান চালিয়ে তার নিজ বাড়ি থেকে আব্দুল জলিলকে (৫৫) আ*টক করে।

আ*টক আব্দুল জলিল উপজেলার জাউয়াবাজার ইউপির হরিপুর গ্রামের মৃ*ত মুসলিম উদ্দিনের ছেলে। জানা যায়, গত ৬ জানুয়ারি গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউপির ক*টালপুর গ্রামে মৃ*ত তেরাব আলীর ছেলে বা*দশা মিয়া তার একটি গরু নিয়ে

জাউয়াবাজারে বিক্রি করতে যান। তার গরুটি জাকারিয়ার গায়ে আ*ঘাত দেওয়ার ঘ*টনায় বাদশা মিয়া ও জাকারিয়ার মধ্যে ক*থাকা*টাকা*টি হয়। একপর্যায়ে হা*তাহা*তি কি*ল, ঘু*সি ও পরে আব্দুল জলিল ও জাকারিয়ার মি*লে বাদশা মিয়ার অ*ণ্ডকো*ষ টা*ন দিয়ে ছিঁ*ড়ে ফে*লে।

এ ঘ*টনার পর আশপাশে লোকজন আ*হত বাদশা মিয়াকে ঘ*টনাস্থল থেকে উ*দ্ধার করে স্থানীয় কৈতক হা*সপা*তালে ভর্তি করলে অবস্থা আ*শঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী মে*ডিকেল কলেজে ভর্তি করা হয়। তিনি এখন মৃ*ত্যুর সঙ্গে পা*ঞ্জা ল*ড়ছেন।

এ ঘ*টনায় আ*হত বাদশা মিয়ার পিতা নুরুল আমিন বা*দী হয়ে উপজেলার জাউয়াবাজার ইউপির হরিপুর গ্রামের মৃ*ত মুসলিম উদ্দিনের ছেলে আব্দুল জলিল (৫৫) ও তার পুত্র জাকারিয়াকে (২২) আ*সামি করে থা*নায় একটি মা*মলা দা*য়ের করেন। এ মা*মলার পু*লিশ মঙ্গলবার আব্দুল জ*লিলকে তার নিজ বাড়ি থেকে পু*লিশ গ্রে*ফতার করেছে।

এসআই মহিন উদ্দিন আ*সামি আ*টকের এ ঘ*টনার সত্যতা নিশ্চিত করেন। এ ব্যাপারে ও*সি মাহবুর রহমান ঘ*টনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রে*ফতারের পর মঙ্গলবার আ*দালতের মাধ্যমে আ*সামিকে কা*রাগারে প্রে*রণ করা হয়েছে।