জেনে নিন যেসব খাবার খেলে ঘন্টার পর ঘন্টা স’হবাস করতে পারবেন

0
83

কি খাবার খেলে আপনি 2-3 মিনিটে এর মধ্যে বী’র্যপাতের রক্ষা পাবেন? এবং যে খাবার খেলে ঘন্টার পর ঘন্টা সহ’বাস করতে পারবেন। এবং এক রাতে কয়েক বার যৌ’ন মি’লোন করতে সক্ষম হবেন।

অনেকের যৌ’ন মি’লোন করলে 2-3 মিনিটে এর মধ্যে বী’র্যপা’তের হয়ে যাই আবার আনেকের যৌ’ন মি’লোনের আগেই বী’র্যপত হয়ে যাই। এর ফলে তার স্ত্রীকে যথেষ্ট যৌ’ন তি’প্ত দিতে পারে না। এবং নিজেও যৌ’ন আনান্দ থেকে অ’তিপ্ত থেকে যাই।

অনেকের রাতে একবার যৌ’ন মি’লন করলে তারা শা’রিরিক ভাবে অনেক ক্লানাত বোধ করে ঔ রাাত তার স্ত্রী দ্বিতিয় বার যেন মি’লন করতে গেলে তারা আর দ্বিতিয় বার যৌ’ন মি’লোন করতে পারে না। এই সমস্যা থেকে তারা কি করে বের হতে পারবে এর করনিয় কি?

আমরা কিন্তু খাবার থেকে সকল প্রকার শক্তি পেয়ে থাকি। তবে আপনি যে খাবার খান না কেনো আপনার লক্ষ রাখতে হবে আপনার খাবারে যেনো ভি’টামিন এবং মি’নারেল এর ভা’রসম্য টা সঠিক পরিমানে থাকে এবং আপনি যথেষ্ট পরিমানে ভিটামিন ও মি’নারেল গ্রহণ করতে পারেন সে দিকে আপনার লক্ষ রাখতে হবে।

2 টি খাবার খেলে আপনার শা’রিরিক দূর্বল দুর হবে এবং এই খাবার খেলে আপনি 2-3 মিনিটে এর মধ্যে বি’র্যপতারে মু’ক্তি পাবেন। এবং আশাকরা যাই আপনি এক রাতে কয়েকবার যৌ’ন মি’লন করতে পারবেন। এবং যথেষ্ট যৌ’ন সু’ক পাবেন। 1। দুধ:- দুধে যথেষ্ট পরিমান ফ্যা’ক্ট আছে খাটি দুধ বা দুধের মা’খন এগুলো আপনার শ’রিলের জন্য খুবি উপকারি।

আপনার যদি যৌ’ন মি’লন করলে শরিল খুবি দু’র্বল দু’র্বল লাগে তবে দুধ আপনার খুবি কাজে দেবে। এছাড়া আপনি প্রতি রাতে হালকা দুধের সাধে একটি কাচা ডিমি এক সাথে মি’শায়ে খেতে পারেন একটু ভালো লাগার জন্য সাথে চিনি বা নুন দিয়ে একসাথে মি’শায়ে খেতে পারেন,আপনি চাইলে মধু ও দুধের সাথে মিশায়ে ও খেতে পারেন।

2। ঝিনুক:- আপনার এক রাতে অনেক বার যৌ’ন মি’লন করতে কিন্তু ঝি’নুক আপনার খুবি উপকার করে ঝিনুকে প্রচুর প্ররিমান জি’ন্ক থাকে আরেএই জি’ন্ক আপনার বী’র্য উ’ৎপান্ন করতে অনেক কাজ করে। আপনি ঝি’নুক কাচা অ’বস্তায় খেতে পারেন আবার রান্না করে খেতে পারেন কিন্তু রা’ন্না করে খেলেই ভালো।