চাঁদপুরের ডিসিকে নেত্রকোণায় বদলি

0
67

চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসকে নেত্রকোনার ডিসি হিসেবে বদলি করেছে সরকার। এ ছাড়া আরও দুই জেলার ডিসিকে পরিবর্তন করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব সাহেলা আক্তারকে শেরপুরের ডিসি, কক্সবাজার জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) শ্রাবন্তী রায়কে জামালপুরের ডিসি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৯ মে) জনপ্রশাসন মন্ত্রণালয়ের পক্ষ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এদিকে বদলির খবর পেয়ে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস এক ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আলহামদুলিল্লাহ। সদাশয় সরকারের মহানুভবতায় আরেকটি জেলায় জেলা প্রশাসক হিসেবে কাজ করার সৌভাগ্য অর্জন করতে যাচ্ছি। কৃতজ্ঞতা জানাচ্ছি আমার সকল সিনিয়র স্যারদেরকে।

এর আগে ডিসি অঞ্জনা গত ২৮ এপ্রিল হাইমচরের খাস জমি উদ্ধারে শিক্ষামন্ত্রী দীপু মনির বড় ভাই চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি জাওয়াদুর রহিম ওয়াদুদ ওরফে টিপুর বিরুদ্ধে মামলা করেছিলেন। টিপুর বিরুদ্ধে মামলা করার ২১ দিনের মাথায় বদলি হলেন তিনি। তাকে নেত্রকোণার জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে। চাঁদপুরের ডিসি করা হয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রীর একান্ত সচিব কামরুল হাসানকে।