৮৬ লাখ টাকার ঈদের ছবিতে প্রযোজক পাননি ১ টাকাও

0
66

গলুই, শান ও বিদ্রোহী ছাড়াও ‘বড্ড ভালোবাসি’ নামে আরও এক ছবি মুক্তির পায় এবারের ঈদে। ঈদে ছবিটি মাত্র তিন হলে মুক্তি পেয়েছে বলে জানান এর প্রযোজক ও নায়িকা সুলতানা রোজ নিপা।

ছবিটি মুক্তির প্রায় ৩ সপ্তাহ পর এবার এই নায়িকা জানালেন, ৮৬ লাখ টাকা দিয়ে সিনেমা বানালেও মূলধনের এক টাকাও এখন পর্যন্ত হল থেকে তুলে আনতে পারেননি ।

সুলতানা রোজ নিপা বলেন, ‘ঈদের ঠিক ৩ দিন আগে আমার ছবিটি মুক্তির অনুমতি পাই। তাই দেশের সব হলে মুক্তি দিতে পারিনি। পারিনি ঠিকভাবে প্রচারণাও চালাতে। ঈদে মাত্র তিনটি হলে মুক্তি পায় ছবিটি। এই তিন হল থেকে এখন পর্যন্ত ১ টাকাও আমি পাইনি। টাকা কিভাবে পাবো? আমার ছবিটি তো দর্শকদের দেখাতেই পারিনি।’

তবে এই প্রযোজক ও নায়িকা বিশ্বাস করেন তার ছবি দেশের ১৫০ হলে মুক্তি দিতে পারলে দর্শক জোয়ার সৃষ্টি হতো। কারণ তিন হলে মুক্তির পরও দারুণ সাড়া পেয়েছেন তিনি। যারা ছবিটি দেখেছেন তারাও ভালো বলেছেন। অনেকেই ঢাকার বাইরে থেকে তাকে জানিয়েছেন তারা ছবিটি দেখতে চান। কিন্তু দেখার সুযোগ পাচ্ছেন না।

নিপা বলেন, ‘আমি আমার বাবার টাকায় ছবি বানিয়েছি। ছবিটির জন্য অনেক কষ্ট করেছি। আমার বিশ্বাস হল মালিকরা আমার এই ইমোশনের মূল্য দেবে। আগামীতে মহাসমারোহে সারা দেশে ছবিটি চলবে। তখন ঠিকই সবার কাছে প্রশংসিত হবে ছবিটি।’